জ্ঞান

আপনার সোফা এখনও এখানে, ফেনা শিউ নিষিদ্ধ সাবধানে দোষী!



এটি প্রায়ই বলা হয় যে "এক জীবন, দুই ভাগ্য এবং তিনটি ফেনা শ্যুই" দেখায় যে লোকের ভাগ্যে ফেনা শুইয়ের প্রভাব এখনও অনেক বড়, বিশেষ করে ফেনা শুইয়ের জনগণের দুর্ভোগের প্রভাব বিশেষ করে গুরুত্বপূর্ণ। আসলে, ফেং শুই একটি পরিবেশগত বিজ্ঞান। যদি আমরা আধুনিক বিজ্ঞানের সাথে এটির বিশ্লেষণ করি তবে এটি এমন পরিবেশ যা জনগণের মনকে প্রভাবিত করে এবং এইভাবে একটি ব্যক্তির ব্যক্তিত্ব এবং এমন জিনিসগুলি করার শৈলী নির্ধারণ করে যা ফলস্বরূপ সাফল্য বা ব্যর্থতা নিয়ে আসে।

হোম জীবনে, বেড রুমটি বাতাস এবং গ্যাস অধিগ্রহণের জন্য একটি গুরুত্বপূর্ণ স্থান, কিন্তু আতিথেয়তা, স্থান সম্পর্কে কথা বলা; তারপর লিভিং রুমে সোফা বিশেষ করে গুরুত্বপূর্ণ জায়গা, যদি অতিথিরা বাড়ি আসেন, তবে কিভাবে বসতে হয় তা অবশ্যই নিরাপদ নয়, ভাল নয়। সুতরাং, ফেং শুয়ির ক্ষেত্রে, ফুং শুই বাসকারী রুমের অনুপাত এখনও খুব বড়।

সোফাটি উইন্ডোর নিচে রাখা উচিত নয়, উইন্ডোটি সাধারণত বায়ুচলাচল জন্য ব্যবহৃত হয়, যদি আমরা উইন্ডোতে আমাদের নিজের সোফা রাখি, আমরা আমাদের উপর একটু মাইগ্রেন চালানো সহজে উপরে বসা এবং দ্বিতীয়ত, সোফা সমতুল্য বাড়িটি যদি আর্থিক অবস্থানে থাকে তবে যদি এই অবস্থানে সোফা থাকে তাহলে বাড়ির সম্পদ আরও খারাপ হয়ে যেতে পারে, তাই আমাদের এই প্যাটার্নে মনোযোগ দিতে হবে, সোফাটি উইন্ডোর নিচে রাখুন না।