জ্ঞান

লিভিং রুম আসবাবপত্র বসানো দক্ষতা



লিভিং রুম আসবাবপত্র 1: শ্রেণীবদ্ধ

লিভিং রুমের আসবাবপত্র প্রদর্শন দক্ষতা সমস্ত জিনিসগুলি মুখস্ত করে, ফাংশন অনুযায়ী প্রায় শ্রেণীবদ্ধ করা যায়: প্রদর্শনের জন্য সামগ্রীগুলি, বিনোদনের সামগ্রী, খাবারের পাত্রে ইত্যাদি ব্যবহার করা যেতে পারে, যোগাযোগের ফ্রিকোয়েন্সি অনুযায়ী শ্রেণীবদ্ধ করা যায়।

লিভিং রুম আসবাবপত্র রাখা 2: স্ট্রিমলাইনিং - একটি ভাল লিভিং রুমে এবং স্লিমিং জন্য

লিভিং রুম ফার্নিশিং টিপস এটি নির্বাচনযোগ্যভাবে আইটেম অন্তর্ভুক্ত করা গুরুত্বপূর্ণ। কিছু অশুভ বিষয় লিভিং রুমে রাখা উচিত হবে না, তাদের বেডরুমের বা অন্যান্য সুড়ঙ্গ সংরক্ষণ রাখে; কিছু দীর্ঘ সময় কোন ব্যবহার, প্রায় নিরর্থ জিনিস, এটা দূরে রাখা। এভাবে, একদিকে, মালিকরা আরও জীবন্ত রুমটি আরও সুবিধাজনকভাবে ব্যবহার করতে আরও সহায়ক; অন্যদিকে, নতুন বাসকারী ঘরটি তার নতুন বাড়িতে সত্যিকারের প্রকৃতি প্রদর্শন করতে পারে।

লিভিং রুম আসবাবপত্র 3 রাখা: পজিশনিং - লাইন আপ, সব আপনি

প্রায়ই, লিভিং রুমে দুটি বড় স্টোরেজ রুম আছে: টিভি ক্যাবিনেটের এবং বুকসেস। এই দুটি বড় টুকরা নিঃসন্দেহে যোগ্যতা অর্জনের জন্য দৌড়বিদদের মর্যাদার হবে। এবং বিভিন্ন অভ্যন্তরীণ অংশ পোর্টফোলিও, সর্বোপরি সর্বত্র সম্ভাব্য বাঁচাতে সঞ্চয়স্থানের ফাংশনকে হিসাব করে দৈনন্দিন সঞ্চয়স্থানের সামগ্রীগুলিকে পরিষ্কারভাবে সঞ্চয় করতে এবং জীবনের বিভিন্ন প্রয়োজনীয় সঞ্চয়গুলি পূরণ করতে পারে।

লিভিং রুম আসবাবপত্র রাখা 4: হিসাব - ফাঁকা দরকারী, স্থান নিজের দ্বারা তৈরি করা হয়

সাধারনত কোনও ধরনের স্টোরেজ বাড়ির জন্য নির্দিষ্ট কিছু আইটেমের ব্যবস্থা করা হয়, আপনি এখনও কিছু ছোট ছোট টুকরা খুঁজে পাবেন বা সঠিক জায়গায় স্থাপন করবেন না। কি করো? এই সময় আপনি মূল ভুলে যাওয়া জায়গা তাকান উচিত। যেমন প্রাচীর হিসাবে, সাদা প্রাচীর মূল মূলত বেহুদা দিকে।